ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সিঙ্গার ঈদ অফারে ৬০ জন ক্রেতা পেয়েছেন ফ্রি রেফ্রিজারেটর

প্রকাশিত : ১৯:২৫ ১৬ মে ২০১৯

‘সিঙ্গার ঈদ সুপার অফার’ ক্যাম্পেইনের অংশ হিসেবে রেফ্রিজারেটর ক্রয় করে প্রথম সপ্তাহে ৬০ জন ক্রেতা এসএমএস-এর মাধ্যমে তাদের রেফ্রিজারেটর গুলো সম্পুর্ণ ফ্রি পেয়েছেন।

পবিত্র রমজান মাস ও ঈদ উপলক্ষে ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার উল্লেখিত ক্যাম্পেইনের আয়োজন করেছে। যার আওতায়, দেশব্যাপি প্রতিদিন এসএমএসের মাধ্যমে ফ্রি রেফ্রিজারেটর পাওয়ার সুযোগ রয়েছে। ফ্রি রেফ্রিজারেটর পেতে হলে ক্রেতাকে সিঙ্গার থেকে রেফ্রিজারেটর ক্রয় করে এসএমএস পাঠাতে হবে ৮৮০৪৪৪৫৬০০০৫০ নম্বরে।

এছাড়াও, সম্মানিত ক্রেতাদের জন্য বিভিন্ন পণ্যে ডিসকাউন্ট ও অন্যান্য সুবিধা প্রদান করছে সিঙ্গার। রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ১০,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। এছাড়াও এয়ার কন্ডিশনারের ক্ষেত্রে সর্বোচ্চ ৭,৭০০ টাকা, ওয়াশিং মেশিনের ক্ষেত্রে ১৪ দিনের ফ্রী ট্রায়াল সহ সর্বোচ্চ ২,৫০০ টাকা, মাইক্রোওয়েভ ওভেনের ক্ষেত্রে সর্বোচ্চ ১,৩০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

এছাড়া মাত্র ২২,০০০ টাকায় ক্রয় করা যাবে সিঙ্গার সোফা সেট। উল্লেখ্য, বিভিন্ন পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য থাকছে ০% ইন্টারেস্টে ৬ মাস পর্যন্ত নগদ মূল্য পরিশোধ এবং ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা।

ঈদ-উল ফিতরের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। বিস্তারিত তথ্যের জন্যে যোগাযোগ করুন সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে ও ভিজিট করুন www.singerbd.com।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি