ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সিনিয়রকে তুমি বলার জেরে নোবিপ্রবিতে মারামারি

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:৪৯ ২২ জানুয়ারি ২০২০

ব্যাচের সিনিয়রকে সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জারে তুমি সম্বোধন করাকে কেন্দ্র করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ২০১৭-১৮ এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের দুই সিনিয়র জুনিয়রের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। 

বুধবার (২২ জানুয়ারী) সকাল ১১ টায় নোবিপ্রবি প্রশান্তি পার্ক কেন্টিনের সামনে বিশ্ববিদ্যালয় ১৩ এবং ১৪তম ব্যাচের দুই শিক্ষার্থীর মধ্যে তুমুল মারামারি ও হাতাহাতির ঘটনা ঘটে। শিক্ষার্থী দুজন হলো জুয়েল রানা ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ (২০১৭-১৮) এবং মো. জমির আলী বাংলা বিভাগ (২০১৮-১৯)। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, এসময় তারা একে অপরকে লাথি মারতে থাকে। তাদের উভয়কে মারামারির সময় উত্তেজিত অবস্থায় হাতেনাতে ধরে ফেলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও বাংলা বিভাগের প্রভাষক সাহানা রহমান। ঘটনার সময় অন্য দুই শিক্ষক এসে থামাতে চেষ্টা করলে তাদের ডিঙ্গিয়ে উভয়ে মারামারির চেষ্টা করে।

ঘটনা স্থলে বিশ্ববিদ্যালের সিনিয়র কয়েকজন শিক্ষক আসলে ঘটনার সঙ্গে জড়িত সকলকে বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের সকলের বক্তব্য শুনার পর সবার কাছ থেকে ব্যক্তিগত পরিচয়সহ ঘটনার সংশ্লিষ্ট লিখিত বক্তব্য নিয়ে ছেড়ে দেয় প্রক্টরিয়াল টিম।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের এক শিক্ষার্থী নতুন বর্ষের (১৫ তম ব্যাচ) এক শিক্ষার্থীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জারে কথা বললে সিনিয়রকে তুমি বলে সম্বোধন করায় এই ঘটনার সূত্রপাত হয়। পরবর্তীতে সিনিয়র ওই শিক্ষার্থীর এক বন্ধু ফোনে তাকে দেখিয়ে নেওয়ার হুমকি দেয়। এবং আজ প্রশান্তি পার্ক কেন্টিনে ডেকে চোখ তুলে ফেলারও হুমকি দেয় তাকে।

ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সাহানা রহমান বলেন, ঘটনায় সম্পৃক্ত সকলের নাম সহ অভিযোগ সংশ্লিষ্ট বিভাগে পাঠানে হয়েছে। এবং সবার কাছ থেকে লিখিত বক্তব্য নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে। প্রক্টরিয়াল টিম ঘটনা বিশ্লেষণ করে সকলের যথাযোগ্য শাস্তি নিশ্চত করবে।

কেআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি