ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিনেমার সুদিন ফিরতে শুরু করেছে : শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬, ২৯ জুলাই ২০১৯

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান বলেছেন, অনেকেই বলেন, আমাদের  চলচ্চিত্রের দিন ফুরিয়ে আসছে। তাদের  উদেশ্যে আমি বলতে চাই আজকের অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  এসেছেন তার মানে আমাদের চলচ্চিত্রের সুদিন ফিরতে শুরু করেছে।

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নবাগত নায়িকা জাহারা মিতুকে নিয়ে শাকিব খানের নতুন ছবি 'আগুন' সিনেমার মহরত অনুষ্ঠানে  অংশ নিয়ে তিনি  এসব কথা বলেন।

জনপ্রিয় এ নায়ক বলেন, 'এমন এক সময় আসবে যখন আমরা দেশে বসে আন্তর্জাতিক মানের সিনেমা নিয়মিত তৈরি করবো। সেই সঙ্গে ঘরে বসেই আন্তর্জাতিক সিনেমার নিয়মিত খবর রাখবো।' 

অনুষ্ঠানে শাকিব খান 'আগুন' সিনেমার জন্য শুভকামনা জানিয়েছেন। সেই সঙ্গে আসন্ন পবিত্র ঈদুর আযহায় দেশ বাংলা মাল্টিমিডিয়ার 'মনের মত মানুষ পাইলাম না' সিনেমাটি সুপারহিট হবে বলে আশা প্রকাশ করেন।

এর আগে শাকিব খান মহরত অনুষ্ঠানে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত হওয়ায় তাকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন।
তিনি বলেন,  পদ্মা সেতু তৈরিতে মানুষের মাথা লাগবে এমন গুজব রটিয়ে গণপিটুনির ঘটনা বন্ধে ইতিমধ্যে আমরা সরকারি ও দলীয়ভাবে বেশ কিছু পদক্ষেপ নিয়েছি। ডেঙ্গু ও বন্যা মোকাবেলায়  সারা দেশে দলের নেতাকর্মী ও সংসদ সদস্যদের (এমপি) সতর্ক থাকতে নির্দেশ দেয়া হয়েছে। তাদের সভা-সমাবেশের মাধ্যমে মানুষকে সতর্ক ও সচেতন করতে বলা হয়েছে। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে বেশ কিছু ঘটনা ঘটছে। এসব ঘটনা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কিনা, দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি, এ রকম পরিস্থিতি আর হবে না। পুরোপুরি নিয়ন্ত্রণে চলে আসবে। একই সঙ্গে, যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে, তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে। 

অনুষ্ঠানে নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রথম সিনেমার জন্য দোয়া চেয়েছেন। মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়ক, নায়িকা, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী ছাড়া আরও উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরুসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকেই।

 বদিউল আলম খোকন পরিচালিত 'আগুন' সিনেমায় প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় পা রাখছেন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। ‘আগুন’ সিনেমার গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি