ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে আরো ১৪ জনসহ মোট আক্রান্ত ৭২, মৃত ১০

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৮ ৩ জুন ২০২০ | আপডেট: ১৮:৫০ ৩ জুন ২০২০

সিরাজগঞ্জ জেলায় নতুন করে আরো ১৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭২ জনে। বুধবার (৩ জুন) দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা মোঃ হুমায়ন কবীর এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি মুঠোফোনে জানান, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ৮০ জনের রিপোর্ট নেগেটিভ এবং ১৪ জনের রিপোর্ট পজিটিভ। যার মধ্যে ১০ জনই তাঁত সমৃদ্ধ বেলকুচি উপজেলার বাসিন্দা। অন্য ৪ জনের মধ্যে চৌহালী উপজেলার ২ জন, সিরাজগঞ্জ সদর উপজেলার ১ জন ও কামারখন্দ উপজেলার ১ জন। 

এদিকে, নতুন করে ১৪ জনের রিপোর্ট পজিটিভ হওয়ায় জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭২ জনে। এর মধ্যে এর আগে মারা গেছেন ২ জন ও সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ৮ জন। করোনায় মৃত ২ জনের বাড়ি বেলকুচি উপজেলায়। এখন চিকিৎসাধীন রয়েছে ৬২ জন।

পরিসংখ্যান কর্মকর্তা মোঃ হুমায়ন কবীর আরো জানান, গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ জেলায় নতুন করে কোন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়নি, তবে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে সুস্থতার ছাড়পত্র পেয়েছেন ৩১ জন। জেলায় সর্বমোট হোম কোয়ারেন্টাইনে রাখা হয় ৩ হাজার ৯৩০ জনকে এবং এদের মধ্যে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৩ হাজার ৬৩৭ জন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি