ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন মিথিলা ও সৃজিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯ ৭ ডিসেম্বর ২০১৯

অবশেষে আলোচিত বিয়েটি সম্পন্ন হয়েছে। অভিনেত্রী রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রি করে তারা নতুন জীবনে পদার্পণ করেন। আজই এই নতুন দম্পতি হানিমুনে যাচ্ছেন সুইজারল্যান্ডে।

মিথিলা গণমাধ্যমকে জানিয়েছেন আজ শনিবারই তারা দুইজন সুইজারল্যান্ডে যাবেন। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির জন্য ভর্তি হবেন মিথিলা। আর অবসরে হানিমুনটাও সেরে নেবেন দুজন। এক প্রতিবেদনে এমনই জানিয়েছে এক সংবাদ মাধ্যম। 

জানা যায়, দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটেই সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও। ঘরোয়াভাবে এই দুই তারকার বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। মিথিলার একমাত্র মেয়ে আইরাকে মাঝে রেখে রেজিস্ট্রি পাতায় স্বাক্ষর করেন মিথিলা-সৃজিত।

যদিও মিথিলার সঙ্গে সম্পর্কের কথা আগে কখনও প্রকাশ্যে স্বীকার করেননি সৃজিত। গেল সেপ্টেম্বরে একটি ঘরোয়া পার্টিতে সৃজিত ও মিথিলাকে একসঙ্গে প্রথম দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকায় এসেছেন সৃজিত। তাদের বিয়ে হচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারিতে বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করে। 

জানা যায়, নভেম্বরের মাঝামাঝিতে বাংলাদেশে এসেছিলেন সৃজিত। তখন রাজধানীর গুলশান আড়ংয়ে তাকে মিথিলার সঙ্গে শাড়িও কিনতে দেখা গিয়েছিল।

তবে বিয়ের বিষয়টি এর আগে সরাসরি বলেননি মিথিলা। মিথিলার ভাষ্য ছিল এমন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

উল্লেখ্য, মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়। 

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি