ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে ধর্ষণ, খুনের হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫ ১৬ জুলাই ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে হুমকি দেওয়া হচ্ছে। তিনি নিজে থেকে আত্মহত্যা না করলে, লোক পাঠিয়ে তাঁকে খুন করা হবে। ধর্ষণও করা হবে। নিজের ইনস্টাগ্রামে হুমকি পোস্ট করে সাইবার ক্রাইমের সাহায্য চাইলেন রিয়া। 

রিয়া অভিযোগ করেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাকে একের পর এক করে হুমকি দেওয়া হচ্ছে। কখনও ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়, আবার কখনও অশ্লীল শব্দ ব্যবহার করে অপমান করা হচ্ছে। গত এক মাস ধরে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য তিনি করেননি। কিন্তু এবার বাধ্য হয়েই তিনি সাইবার ক্রাইমের সাহায্য চাইছেন বলে দাবি করেন রিয়া। সামাজিক মাধ্যমে যে বা যারা তাকে খুন, ধর্ষণের হুমকি দিচ্ছেন, তাঁদের বিরুদ্ধে সরব হয়ে এবার সাইবার ক্রাইমের দ্বারস্থ হলেন রিয়া।

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর নেট জনতার একাংশ সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আঙুল তুলতে শুরু করেন। শুধু তাই নয়, মহেশ ভাটের কথাতেই রিয়া সুশান্তকে মনোবিদের কাছে নিয়ে যান। অনেকে অভিযোগ করতে শুরু করেন মহেশ ভাটের অঙুলি হেলনেই রিয়া চক্রবর্তী সুশান্তকে দিনের পর দিন ধরে মানসিক অবসাদের দিকে ঠেলে দিয়েছেন। গোটা দেশ যা নিয়ে তোলপাড় হয়ে যায়। এমনকী, প্রয়াত অভিনেতার অনুগামীরা সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক বলেও দাবি জানাতে শুরু করেন। 

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি