Ekushey Television Ltd.

সৃজিতকে বিয়ে করছেন মিথিলা!

প্রকাশিত : ১৮:১৩ ১৮ মার্চ ২০১৯ | আপডেট: ১৬:৩৩ ১৯ মার্চ ২০১৯

কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রসিদ মিথিলা। এমন খবর এখন বাতাসে উড়ছে। কলকাতার অনলাইন ‘এই সময়’ এ নিয়ে একটি খবর প্রকাশ করেছে। আগামী বছরই তারা বিয়ে করছেন এমন খবর দিয়েছে সৃজিত।

তারা উল্লেখ করে, নিজের প্রযোজনা সংস্থা থেকে বিভিন্ন ছবি প্রযোজনা করেন সৃজিত মুখোপাধ্যায়, সে কথা আগেই জানিয়েছিলেন। এবার একটি মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হল তাঁর প্রযোজনা সংস্থা। বাংলাদেশের বিখ্যাত গায়ক অর্ণবের নতুন একটি গানের মিউজিক ভিডিয়ো এটি।

অর্ণব নতুন গান তৈরি করার থেকে অনেকটাই বিরতি নিয়েছিলেন। এবার ফিরলেন। নিজে অ্যারেঞ্জ করে সম্প্রতি একটি গান গেয়েছেন তিনি। রায়চকে এই গানের ভিডিয়োর শ্যুটিংয়ে দেখা গেল ইন্দ্রাশিস রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রসিদ মিথিলাকে। গায়ক অর্ণবের মামাতো বোন তিনি। তাঁর সূত্রেই সৃজিতের প্রযোজনা সংস্থা এই মিউজিক ভিডিয়োর সঙ্গে যুক্ত হয়। তবে পরিচালকের সঙ্গে কথা বলে জানা গেল, এই মিউজিক ভিডিও পরিচালনা করছেন একলব্য চৌধুরী।

কে এই একলব্য চৌধুরী? পরিচালকের চার সহকারী একজায়গায় হয়েই এই নাম। একলব্য ভবিষ্যতে ছবি পরিচালনাও করবেন, এমন ভাবনা রয়েছে সৃজিতের।

প্রসঙ্গত মিথিলা শহরে পা রাখার পর পরিচালক তাঁকে শহর ঘুরে দেখাচ্ছেন। অর্থাৎ দু’জনের সম্পর্ক শুধুমাত্র শ্যুটিং ফ্লোরেই আটকে নেই, তা আঁচ করা যায়। এদিকে পরিচালক ঘনিষ্ঠ মহলে বলেছেন আগামী বছরের গোড়াতে সাত পাকে বাঁধা পড়ার কথা ভাবছেন তিনি। তাই দু’য়ে-দু’য়ে চার করলে জল্পনা আরও বাড়ছে। এমনিতে বাংলাদেশের আরেক নায়িকা জয়া আহসানের সঙ্গেও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের যে প্রেমের সম্পর্ক ছিল, সে কথা সকলেরই জানা। এখন অর্ণবের নতুন গান আসার অপেক্ষা। এটাও দেখার অপেক্ষা, সৃজিতের সঙ্গে মিথিলার ইনিংস কতটা লম্বা হয়।

তবে মিথিলা এ সম্পর্ক কিছু না বললেও সৃজিত কলকাতার গণমাধ্যমে জানিয়েছেন, ‘পুরো খবরটি মিথ্যে। অর্ণবের গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন মিথিলা। গানটি আমার প্রোডাকশন হাউজের তৈরি। মিথিলা যেহেতু এসেছে, আমি তাকে শহরটা একটু ঘুরিয়ে দেখাতে চেয়েছিলাম। এটুকুই।’

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি