ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯, || কার্তিক ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

সৈকতে ভেসে যাওয়া রুয়েট শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪২ ১১ আগস্ট ২০১৯

কক্সবাজার সমুদ্র সৈকতে নিখোঁজ হওয়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী আরিফুল ইসলামের (২১) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে শহরের নাজিরারটেক পয়েন্ট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শনিবার বিকালে নিখোঁজ হওয়া রফিক মাহমুদের মৃদদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত আরিফুল ইসলাম কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছরা এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কম্পিউটার সাইয়েন্সের ১৭ তম ব্যাচের ছাত্র।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো. জিল্লুর রহমার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে আরিফুল ইসলামসহ ৮ বন্ধু কক্সবাজার সমুদ্র সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে সমুদ্র সৈকতে গোসল করতে নামলে ৫ জন উত্তাল সমুদ্রের ভাটার টানে ভেসে যায়। পরে আহমেদ কাদের, ইমরুল শাহেদ ও মোবাশ্বেরুল ইসলামকে লাইফগার্ডের কর্মীরা উদ্ধার করলেও রফিক মাহমুদ (২১) ও রুয়েটের ছাত্র আরিফুল ইসলাম (২০) নিখোঁজ হয়ে যায়। একইদিন বিকাল পৌনে ৫ টার দিকে সমুদ্র সৈকতের ডায়াবেটিক পয়েন্টে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রফিক মাহমুদের মৃতদেহ উদ্ধার করে। ঘটনার প্রায় ২২ ঘণ্টা পর আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে আরিফুল ইসলামের মৃতদেহও পাওয়া যায়।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি