ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

সৌদি আরবে গোলাগুলিতে নিহত ৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪২ ২৭ মে ২০২০

সৌদি আরবের আসির প্রদেশে দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে অন্তত ৬ জন নিহত হয়েছেন। এতে আরও ৩ জন আহত হয়েছেন। দুই পরিবারের মধ্যে বিরোধ থেকে এ সংঘর্ষ বাধে বলে জানা যায়। খবর বিবিসি, এবিসি ও গলফ নিউজ’র।

ইয়েমেন সীমান্তসংলগ্ন সৌদি আরবের আসির প্রদেশের আল আমওয়াহ এলাকায় মঙ্গলবার গোলাগুলির ঘটনা ঘটে। এতে ছয়জন নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসির প্রদেশ পুলিশ গোলাগুলির এ ঘটনায় তদন্ত শুরু করেছে। আইনশৃংখলা বাহিনীর মুখপাত্র লে. কর্নেল জায়েদ আল দাব্বাসে জানিয়েছেন, এ ঘটনায় নিহতরা সবাই সৌদির নাগরিক। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। দুটি পরিবারের মধ্যে বিরোধের জেরে এই গোলাগুলির ঘটনা ঘটে। তবে বিরোধের কারণ জানা যায়নি বলে উল্লেখ করেছে স্থানীয় গণমাধ্যম। 

সৌদি আরবের সীমান্ত এলাকার এই প্রদেশে প্রায়ই ইয়েমেনের হুথি বিদ্রোহীরা হামলা চালিয়ে আসছে। আসির প্রদেশের বিভিন্ন স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা চালায় হুথিরা। গত বছরের জুনে আসিরের আভা আন্তর্জাতিক বিমানবন্দরে হুথি বিদ্রোহীদের ক্ষেপণাস্ত্র হামলায় অন্তত একজনের প্রাণহানি ঘটে এবং আহত হন অন্তত ৭ জন।

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি