ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২০:১৫ ২১ ডিসেম্বর ২০১৯

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ২ বাংলাদেশি নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার রাত ১টার দিকে  মদিনা থেকে জেদ্দায় আসার পথে জান্নাতুল বাকি মসজিদের সামনে প্রাইভেটকার উল্টে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম সাজ্জাদ (২৬) ও  মেহজাবিন ফাইম (২৪)। আহতরা হলেন, মতিউর রহমান (৩০), হানিফা (২৪) ও  সেলিম (৩৪)।  নিহত সাজ্জাদ বন্দর উপজেলার মুছাপুর ইউপির বাজুবাগ গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে। ফাইম বন্দর ভূঁইয়া বাড়ি ছালাবাবার মাজার সংলগ্ন সালাউদ্দিনের ছেলে। নিহত আহত ব্যক্তিরা মাছের মার্কেটে ডেলিভারি ম্যান হিসাবে কাজ করতেন। একই উপজেলার দুইজনের মৃত্যু ও আহত ৩ জনের পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।  

স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, বাজুরবাগ গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে সাজ্জাদ, পার্শ্ববর্তী পিছকামতাল গ্রামের মো. হারুজ মিয়ার ছেলে সেলিম, মোস্তফা মেম্বারের ছেলে হানিফা, পার্শ্ববর্তী ধামগড় ইউপি জাঙ্গাল গ্রামের মতিউর রহমান ও বন্দর ভূঁইয়া বাড়ি ছালাবাবার মাজার এলাকার সালাউদ্দিনের  মেহজাবিন  ফাইম  তিন বছর পূর্বে মাছের আড়তে কাজে সৌদিয়া আরবে যায়। মাছের বকেয়া টাকা আনতে একটি লেন্ডকোজার পাজারু গাড়ি দিয়ে শুক্রবার জেদ্দায় থেকে  মদিনা পৌঁছান। 

পরে মদিনা থেকে  জেদ্দায় ফেরার  পথে শুক্রবার (বাংলাদেশের সময়) রাত ১ টার দিকে  জান্নাতুল বাকি এলাকার মসজিদের সামনে প্রাইভেটকার উল্টে ঘটনাস্থলে সাজ্জাদ(২৬) ও ফাইম (২৪) মারা যায়। এসময় ওই গাড়িতে থাকা  মতিউর রহমান  হানিফা ও  সেলিম নামের ৩জন গুরুতর আহত হয়েছেন।  একই উপজেলার দুইজনের মৃত্যু ও আহত ৩ জনের পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।

কেআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি