ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০, || মাঘ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

স্কুলছাত্রী ধর্ষণ ও আত্মহত্যার ঘটনায় তরুণ গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫১ ২৮ অক্টোবর ২০১৯

চুয়াডাঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণ ও পরে ওই ছাত্রীর আত্মহত্যার ঘটনায় করা মামলায় এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলা থেকে ওই তরুণকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া তরুণের নাম ফরহাদ হোসেন (২০)। ফরহাদ সদর উপজেলার একটি দোকানের কর্মচারী।

পুলিশ ও ওই স্কুলছাত্রীর স্বজনেরা জানান, গত শনিবার সন্ধ্যায় ওই কিশোরীর বোন ও দুলাভাই দুই সন্তানকে ওই কিশোরীর কাছে রেখে বাজারে যান। এ সুযোগে ফরহাদ হোসেন ওই বাড়িতে ঢুকে লাইট বন্ধ করে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এসময় কিশোরীর গোঙানির শব্দ পেয়ে এলাকার নৈশপ্রহরী ওই বাড়িতে যান এবং ফরহাদকে হাতে-নাতে ধরে ফেলেন। তাঁকে চড়-থাপ্পড় মারেন। পরে সুযোগ পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান ফরহাদ। ঘটনার পর ওই কিশোরী ঘরে থাকা কীটনাশক পান করে। কিছুক্ষণ পরে বোন ও দুলাভাই বাড়িতে ফিরে সব জানতে পারেন এবং মুমুর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান।
 
সদর হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক আবুল হোসেন উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। স্বজনেরা ওই রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে মারা যায় সে। 

এসি
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি