ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

স্ত্রী শ্রীদেবীর স্বপ্ন পূরণ করলেন বনি কাপূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯ ৭ আগস্ট ২০১৯

শ্রীদেবী কাপূর। চলে গেছেন বেশ কিছুদিন হয়। বেঁচে থাকা অবস্থায় তিনি চেয়েছিলেন প্রযোজক স্বামী বনি কাপূর প্রযোজিত কোনও সিনেমাতে যেন তামিল সুপারস্টার অজিত কুমার অভিনয় করেন। অবশেষে স্ত্রীর সেই স্বপ্ন পূরণ করতে যাচ্ছেন বনি। এক টুইট বার্তায় এ নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, সিঙ্গাপুরে ‘তামিল সিনেমা নেরকোন্ডা পারভাই’র প্রিমিয়ার হলো। আমি সত্যিই ভাগ্যবান, অবশেষে আমি স্ত্রীর স্বপ্ন পূরণ করতে পেরেছি। অজিতের সাহায্য ছাড়া তা কখনই সম্ভব হত না।’

‘নেরকোন্ডা পারভাই’-এর মূল চরিত্রে দেখা যাবে ‘থালা অজিত’কে। সাসপেন্সে ভরপুর এই থ্রিলারটির পরিচালনা করেছেন এইচ বিনোদ। সাড়া জাগানো হিন্দি সিনেমা ‘পিঙ্ক’র তামিল ভার্সন এই সিনেমাটি। আগামী ৯ অগস্ট মুক্তি পাবে ‘নেরকোন্ডা পারভাই’। ‘পিঙ্ক’ পরিচালনা করেছিলেন অনিরুদ্ধ রায় চৌধুরী। সে সিনেমার কেন্দ্রীয় চরিত্রে ছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। এ ছাড়াও ওই সিনেমাতে দেখা গিয়েছিল তাপসী পান্নু, ধৃতিমান চট্টোপাধ্যায়ের মতো তারকাদের।

৪৮ বছরের অজিত ১৯৯৩-তে তার ফিল্মি কেরিয়ার শুরু করেন। তারপর একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। অভিনয়ের পাশাপাশি তিনি একজন স্বনামধন্য রেসারও। বিভিন্ন আন্তর্জাতিক রেসিং প্রতিযোগিতাতেও অংশ নিয়েছেন তিনি।

কিছু দিন আগেই শ্রীদেবীর মৃত্যুর ঘটনায় বিতর্কে জড়িয়েছিলেন বনি। কেরল পুলিশের প্রাক্তন ডিজি ঋষিরাজ সিংহ স্থানীয় এক সংবাদপত্রে প্রশ্ন তুলেছিলেন, শ্রীদেবীর মৃত্যু কি আদৌ স্বাভাবিক? এ রকম বিতর্কিত প্রশ্নে তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে বনি বলেন, ‘এ সব মনগড়া গল্প প্রসঙ্গে আমি কোনও মন্তব্য করতে চাই না। কিছু বোকা মানুষের কল্পনা ছাড়া একে আর কী বা বলতে পারি!’

সূত্র : আনন্দবাজার
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি