ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২, || মাঘ ৭ ১৪২৮

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তেই ফেসবুকে লাইভ! অতঃপর...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৫, ১৭ ডিসেম্বর ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতার সময়ই দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়ে গিয়েছিলেন এক নারী। বিষয়টি যতক্ষণে তাঁর নজরে আসে, ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। কারণ ফেসবুকে তাঁর অনেক বন্ধু ও স্বজনই দেখে ফেলেছেন সেই লাইভ। যাদের মধ্যে ওই নারীর বাবাও ছিলেন!

এমনই অদ্ভুত এক ঘটনার শিকার ওই নারী থাকেন যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে। সম্প্রতি এক টিকটক ভিডিওতে এসব তথ্যই জানিয়েছেন তিনি। এমনকি ঘটনার পর এক সপ্তাহ ধরে তাঁর কান্না থামেনি বলেও জানান আমেরিকান ওই নারী।

সে দিনের ঘটনার বিবরণ দিতে গিয়ে ওই নারী বলেন, ‘গত বছর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতার সময় দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়ে যাই। আমার বাবা-সহ অনেক বন্ধুই তা দেখে ফেলেন। আর এ ঘটনায় এক সপ্তাহ ধরে কেঁদেছিলাম আমি।’ 

এক সন্তানের জননী ওই নারীর কথায়, ‘আমি ভেবেছিলাম, আমার জীবনটাই বুঝি শেষ হয়ে গেল। যদিও আমার স্বামী বিষয়টি নিয়ে বেশ খুশিই ছিলেন।’

ভুক্তভোগী ওই নারী আরও জানিয়েছেন, ঘটনার আগ মুহূর্তেই তিনি ফেসবুক ব্যবহার করছিলেন। সেই সময়ই তাঁর স্বামী এসে তাঁকে জড়িয়ে ধরেন। এতে লক না করা ফোনটি পড়ে যায় পাশেই। সে সময়ই চাপ লেগে কোনওভাবে শুরু হয় ফেসবুক লাইভ। আর তা দেখে তাঁর এক বন্ধু তাঁকে ফোনও করেছিলেন। কিন্তু যৌনতায় মত্ত ওই নারী তখন আর তা খেয়াল করেননি।

যদিও সেই লাইভে তাঁদের যৌনতার দৃশ্য দেখা যায়নি। কিন্তু ওই সময়কার তাঁদের শীৎকার এবং জোরালো দীর্ঘশ্বাসের শব্দ ধরা পড়েছিল ফেসবুক লাইভের ভিডিওতে। পরে অবশ্য সেই ভিডিও ফেসবুক থেকে সরিয়েও ফেলেন তিনি। সেইসঙ্গে লজ্জায় ফেসবুকে নিজের প্রোফাইলের নামও পরিবর্তন করেছিলেন ওই নারী। সূত্র- জি নিউজ।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি