ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রেমিকাকে ফোনে ডেকে নিয়ে তিন বন্ধু মিলে ধর্ষণ 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৭, ১১ ডিসেম্বর ২০২১

নওগাঁর মান্দায় এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ফোন করে ডেকে নিয়ে তিন বন্ধু মিলে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাকিল হোসেন (২০) নামে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে। 

শুক্রবার সন্ধ্যায় মান্দা উপজেলার পাকুড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাকিল হোসেন মান্দা উপজেলার পাকুড়িয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে ও মমিন শাহানা সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
 
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, ওই ছাত্রীর সাথে প্রায় এক বছর আগে শাকিল ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়, এরপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে গত মঙ্গলবার রাত ১১টার দিকে জরুরি কথা আছে বলে ওই ছাত্রীকে বাড়ির বাহিরে আসতে বলে। রাতে আসতে না চাইলেও শাকিল অনেক অনুনয়-বিনয় করার পর ওই ছাত্রী বাড়ির বাহিরে আসলেই তারা তিনবন্ধু মিলে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। তারা গ্রামের পাশের বিলের ভেতর তাকে হত্যার হুমকি দিয়ে মুখ চেপে পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে। 

এসময় তার চিৎকারে আশে-পাশের গ্রামের লোকজন ছুটে আসলে শাকিল ও তার বন্ধুরা পালিয়ে যায়। পরে গ্রামবাসী মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে বুধবার রাতে অভিযুক্ত শাকিল হোসেনসহ অজ্ঞাতনামা আরও দু'জনের বিরুদ্ধে মান্দা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, ধর্ষণ মামলা দায়েরের পর থেকে আসামীদের গ্রেপ্তারে নামে পুলিশ। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যায় শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুই আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি