ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

প্রেমিকের স্ত্রীর সঙ্গে চুলোচুলি প্রেমিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ১৬ ডিসেম্বর ২০২১

প্রেমিকের কথায় বিবাহবিচ্ছেদ করেছেন। কিন্তু তার পর তাকে বিয়ে করতে অস্বীকার করছেন প্রেমিক। এই অভিযোগে প্রেমিকের দোকানে চড়াও হলেন এক মহিলা। সেখানে প্রেমিকের স্ত্রীর সঙ্গে তার একপ্রস্থ চুলোচুলি হয়।

গতকাল বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ভারতের দুর্গাপুরের আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ ভবনের সামনে। ঘটনার ভিডিও ছড়িয়েছে নেটমাধ্যমে।

বুধবার সন্ধ্যায় ওই মহিলা তার প্রেমিকের দোকানের সামনে এসে চিৎকার শুরু করেন। তার অভিযোগ, ওই দোকানের মালিক তাকে প্রেমের জালে ফাঁসিয়ে দিনের পর দিন সহবাস করেছেন। এমনকি প্রেমিকের বিয়ের প্রতিশ্রুতিতে নিজের স্বামীর সঙ্গেও বিবাহবিচ্ছেদ করেছেন বলে দাবি ওই মহিলার। কিন্তু এখন তার প্রেমিক বিয়ে করতে অস্বীকার করছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসে অভিযুক্ত প্রেমিক বিবাহিত। তার তিন সন্তান রয়েছে। বুধবার সন্ধ্যায় প্রেমিকা যখন তার দোকানে চড়াও হয়েছিলেন, তখন সেখানে পৌঁছে যান তার স্ত্রী। অভিযুক্তের স্ত্রীর সঙ্গে প্রেমিকার ধস্তাধস্তি হয়। ঘটনা দেখে রীতিমতো ভিড় জমে যায় ওই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুর্গাপুর মহিলা থানার পুলিশ।

পুলিশ অভিযুক্ত ব্যক্তির স্ত্রী এবং প্রেমিকাকে থানায় নিয়ে যায়। তাদের গ্রেফতার করা হয়। পরে অবশ্য ব্যক্তিগত বন্ডে জামিন পান দু’জনেই। সূত্র: আনন্দবাজার

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি