ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

স্বামী-মেয়েকে রেখে কানাডায় সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২ ৮ নভেম্বর ২০১৭

বলিউড সেনসেশন সানি লিওনকে নিয়ে যেন জল্পনা-কল্পনার শেষ নেই। তিনি যাই করেন না কেন, সেটিই আলোচনার খোরাক হয়ে যায়। কাজের প্রয়োজনেই সানি মুম্বাইতে বসবাস করছেন। কিন্তু কয়েক দিন আগে তিনি হঠাৎ করেই পাড়ি জমান কানাডায়। স্বামী-দত্তক মেয়েকে রেখে একাই যান তিনি। এজন্য সবার প্রশ্ন কি কারণে সানির কানাডা গমন? তার উত্তরও অবশ্য সাবেক এ পর্ন স্টারই দিয়েছেন।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সানি লিওন জানিয়েছেন, নভেম্বরের প্রথম সপ্তাহে তার বোনের বিয়ের তারিখ ছিল। বোন জানতই না যে, সে ঠিক সময়ে কানাডা এসে পৌঁছে যাবেন। মূলত বোনকে ‘সারপ্রাইজ’ দেওয়ার জন্যই গোপনে তার বিয়েতে উপস্থিত হয়েছেন সানি।  

সানি আরো বলেন, তার কাকা ও খুড়তুতো বোনের সঙ্গে সেই ছোটবেলা থেকেই তার সম্পর্ক খুবই ভাল। তাই বোনের জীবনের এমন গুরুত্বপূর্ণ একটি দিন তিনি কোনভাবেই মিস করতে চাননি।  

সানি লিওন ও তার বোন তাদের ছোটবেলার দিনগুলির কথা মনে করে খুবই আনন্দ করেন। সেসব মুহুর্তের ছবি সানি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন।   

অনুষ্ঠানে সানি লিওনের গায়ে ছিল ইন্ডিয়ান ও ওয়েস্টার্ন পোষাকের সুন্দর এক মিশেল। ফ্যাশন ডিজাইনার অর্চনা কোচরের সৃষ্টিতে সানি লিওনকে আরও সুন্দর লাগছিল। কিন্তু তার দুঃখ একটাই, বিয়েতে একাই তাকে যেতে হয়েছে। মেয়ের দেখাশোনার জন্য স্বামীকে মুম্বাইতেই থাকতে হয়েছে।

সানি লিউনের জন্ম কানাডার অন্টারিউতে। তার মূল নাম কর্ণজিত কউর বোহরা। কাজের প্রয়োজনে বর্তমানে তিনি স্বামী ড্যানিয়েল ওয়েবার ও মেয়ে নিশাকে নিয়ে মুম্বাইতে থাকেন।

/ এ / এআর /

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি