ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

সৎ মা কারিনাকে নিয়ে মুখ খুললেন সাইফ কন্যা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৪ ২২ আগস্ট ২০১৯ | আপডেট: ১৫:১৫ ২২ আগস্ট ২০১৯

আজকাল প্রায় মাঝে মধ্যেই পেজ থ্রির খবরে উঠে আসেন সfইফ-অমৃতা কন্যা সারা। বলিউডে এসেই পরপর দু'দুটি ছবি 'কেদারনাথ', 'সিম্বা'তে সাফল্যের ফলে সারার ক্যারিয়ার অন্যদিকে মোড় নিয়েছে। খুব শীঘ্রই, ইমতিয়াজ আলির' লাভ আজকাল-২ ছবিতেও কার্তিকের বিপরীতে দেখা যাবে সারাকে। আবার 'কুলি নাম্বার-১'এ বরুণ ধাওয়ানের বিপরীতেও দেখা যাবে সারাকে। 

এদিকে শুধু ক্যারিয়ারেই নয়, ব্যক্তিগত জীবনেও সকলের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখেন সারা। মা অমৃতার সঙ্গে সাইফের বিচ্ছেদ হয়ে গেলেও কারিনা, তৈমুরের সঙ্গে সারার সম্পর্ক কিন্তু বেশ ভালো। বিশেষ করে কারিনার সঙ্গে। মাঝে মধ্যেই সাইফ, কারিনা, তৈমুর, ইব্রাহিম ও সারাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। 

এর আগেও বহুবার করিনাকে নিয়ে মুখ খুলেছেন সইফ কন্যা সারা। এর আগে কারিনা-সারার সম্পর্ক নিয়ে সইফ বলেছিলেন বেবো সবসময়ই সারার বন্ধু হতে চেয়েছে। সাইফের কথা প্রসঙ্গেই সম্প্রতি ফেমিনা ম্যাগজিনের তরফে সারাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ''আমার মনে হয় না কারিনা শুধু আমার বন্ধু, ও তার থেকেও বেশি কিছু। ও আমার বাবার স্ত্রী। আমি ওকে সম্মান করি। আমি এটা বেশ অনুভব করি কারিনা আমার বাবাকে সুখী করতে পেরেছে। আমাদের পেশাও এক। আমাদের জগৎটাও তাই এক। মাঝে মধ্যেই আমাদের এনিয়ে কথাবার্তাও হয়ে থাকে।''

এনএম

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি