ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

হার্ট অ্যাটাকে মারা গেলেন ঢাবি শিক্ষার্থী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৮ ৭ ফেব্রুয়ারি ২০২০

হার্ট অ্যাটাকে মারা গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সৈকত মাহমুদ নামে এক শিক্ষার্থী। তিনি অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের মাস্টার্সে পড়তেন। 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান একথা জানিয়েছেন।

সৈকতের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার মৃত্যুতে উপাচার্য গভীর শোক প্রকাশ করেছেন।

হল সূত্রে জানা যায়, শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে তার শরীর হঠাৎ খারাপ করে। অবস্থার অবনতি দেখে তার রুমমেটরা বেলা ১১টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানেই কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হ্যার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিজয় ৭১ হল সংসদের সহ-সাধারণ সম্পাদক (এজিএস) আবু ইউনুস বলেন, সকালে তার রুমমেটরা তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে জানা গেল তিনি মারা গেছেন।

উপাচার্য শোক প্রকাশ করে বলেন, ‘কোনও শিক্ষার্থীর মৃত্যু সংবাদ আমাদের কাছে অত্যন্ত বেদনাদায়ক। আমি তাকে দেখতে গিয়েছিলাম। শিক্ষার্থীরা আমাকে জানিয়েছে, সৈকত অত্যন্ত মেধাবী ও ভালো ছেলে ছিল।’

বিকাল সাড়ে ৩টার দিকে কবি জসীম উদ্দিন হলের মাঠে জানাজা শেষে সৈকতের মরদেহ অ্যাম্বুলেন্সে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি