ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

২০১৭ সালের প্রথম প্রান্তিকের আর্থিক ফলাফল প্রকাশ করেছে ব্র্যাক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৯ ২৫ মে ২০১৭

২০১৭ সালের প্রথম প্রান্তিকে পূর্ববর্তী বছরের একই সময়ের তুলনায় ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর কর পরবর্তী মুনাফা প্রবৃদ্ধি হয়েছে ১০৪ শতাংশ। সোমবারব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রথম প্রান্তিকের আর্থিক ফলাফল প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে  দেশি ও বিদেশি বিনিয়োগ বিশ্লেষক ও পুঁজি বাজার বিশেষজ্ঞরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি ইন্টারনেটে সারসরি সম্প্রচার করা হয় যেখানে বিদেশী বিনিয়োগকারীরা সরাসরি প্রশ্ন করার সুযোগ পান।  

কন্সলিডেটেড ভিত্তিতে জানুয়ারি-মার্চ ২০১৭ সময়ে কর পরবর্তী মুনাফা হয়েছে ১২৬.৭০ কোটি টাকা যা পূর্ববর্তী বছরের একই সময়ে ছিল ৬২.২০ কোটি টাকা। জানুয়ারি-মার্চ ২০১৭ সময়ে কন্সলিডেটেড ভিত্তিতে শেয়ার প্রতি আয় হয়েছে ১.৬২ টাকা যা পূর্ববর্তী বছরের একই সময়ে ছিল ০.৯৮ টাকা।
 
ব্র্যাক ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালনা ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও চিফ ফাইনান্সিয়াল অফিসার (সিএফও) আবদুল কাদের জোয়াদ্দার ব্যাংকের আর্থিক অবস্থা নিয়ে প্রেজেন্টেশন প্রদান করেন এবং বিনিয়োগকারীদের নানা প্রশ্নের উত্তর দেন।  


অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালনা ও প্রধান নির্বাহী কর্মকর্তা  সেলিম আর. এফ. হোসেন বলেন, “ব্র্যাক ব্যাংক ২০১৬ সালের অসাধারণ অর্জনের ধারাবাহিকতা ২০১৭ সালের প্রথম প্রান্তিকেও বজায় রেখেছে। দেশের সেরা ব্যাংক হবার অগ্রযাত্রায় ব্যাংকটি ইতোমধ্যেই বড় মাইলফলক অর্জন করেছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আগামী বছরগুলোতে প্রবৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারবো।”

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি