ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২

২০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ গৃহবধূর

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ৬ আগস্ট ২০২২ | আপডেট: ১৬:১২, ৬ আগস্ট ২০২২

নওগাঁ পৌরসভার বাঙ্গাবাড়িয়া মহল্লা থেকে মোছা. হাফসা বেগম (২১) নামে এক গৃহবধূকে গত ২০ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ওই গৃহবধূ আর ফিরে আসেননি। 

এ ঘটনায় তার স্বামী কবির আলম লিটন মঙ্গলবার নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করলেও গত চারদিনেও পুলিশ তার কোন সন্ধান দিতে পারেনি। 

এদিকে তাদের ১৪ মাসের শিশু ছেলে সাজিদ মাকে না পেয়ে কান্নাকাটি করছে।

জানা গেছে, ১৭ জুলাই সকাল ৯টার দিকে দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে হাফসা বের হন। ওইদিন দুপুর ১২টার দিকে কবির আলম বাড়িতে এসে দেখেন, তার স্ত্রী বাড়িতে নেই। তাদের ১৪ মাসের ছেলে সাজিদকে নিয়ে তার ভাতিজা বাড়ির বাইরে দাঁড়িয়ে রয়েছে। 

স্ত্রীকে না পেয়ে তিনি তার মুঠোফোনে বার বার কল দিলে রিসিভ না হওয়ায় যোগাযোগ করতে পারেননি। এরপর শ্বশুরবাড়ি, আত্মীয়-স্বজনের বাড়িসহ কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি।

কবির আলম লিটন বলেন, আমাদের সুখের সংসার, কোন ঝামেলা নেই। ওইদিন সকালেই আমি বেশ কিছু কাজ নিয়ে বাড়ির বাহিরে যাই। দুপুর ১২টার দিকে এসে দেখি আমার স্ত্রী নেই। এরপর আত্মীয় স্বজনসহ সব জায়গায় খুঁজেও তাকে পাওয়া যায়নি। 

তিনি আরও বলেন, গত দুই-তিন মাস ধরে হাফসা শারিরীক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। তবে অন্য কোন কারণ রয়েছে কিনা তা তিনি বলতে পারেননি।

এ ব্যাপারে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ওই গৃহবধূর এখনও কোন সন্ধান পাওয়া যায়নি। তবে বিভিন্ন বিষয় মাথায় রেখে গৃহবধূকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

এএইচ


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি