ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

করোনা আক্রান্তের খবরে বাড়ী ছেড়ে পালালেন রোগী  

বেনাপোল (যশোর) প্রতিনিধি: 

প্রকাশিত : ১৭:৪৪, ১৯ জুন ২০২০

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় করোনা পজেটিভ হওয়ার সংবাদ পেয়ে পালিয়েছেন এক রোগী। পলাতক রোগীর নাম মোহাম্মদ মোজাফফর হোসেন (৫০)। যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর বাগআঁচড়া সাব জোনাল অফিসের একজন নিরাপত্তা প্রহরী তিনি। 

অফিসের পাশে পরিবার পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন মোজাফফর। খুলনার ফুলতলা উপজেলার ওই ব্যক্তি অসুস্থতার কথা গোপন করে নিজ গ্রামে চলে গেছেন বলে ধারণা করছেন পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টার থেকে বৃহস্পতিবার পাঠানো পরীক্ষার ফলে দেখা যায়, শার্শা উপজেলার তিনজন করোনা পজেটিভ। তার মধ্যে পল্লী বিদ্যুতের ওই কর্মীও রয়েছেন বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী। এরপর নিয়ম অনুযায়ী শনাক্তদের বাড়িগুলো লকডাউন করা হয়।

বাগআঁচড়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার ডা. মতিয়ার রহমান জানান, বেলা আড়াইটার দিকে তিনি মোজাফফরের বাসভবন লকডাউন করতে যান। কিন্তু সেখানে গিয়ে দেখা যায়, বাসায় তালা দেওয়া। প্রতিবেশিরা জানান, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর শুনে ঘরে তালা দিয়ে মোজাফফর অজ্ঞাত স্থানে চলে গেছেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি