ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

অসহায় ও দুঃস্থদের মাঝে ঊষা’র খাদ্যসামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ১১ মে ২০২০ | আপডেট: ১৫:২১, ১১ মে ২০২০

করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে সৃষ্ট পরিস্থিতিতে দরিদ্র, দিনমুজরসহ অন্যান্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (ঊষা)। গতকাল রোববার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১৬০ টি হতদরিদ্র দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে এসব বিতরণ করা হয়। খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, আটা, লবণ ও সাবান সহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন তারা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, ঊষা কেন্দ্রীয় কমিটির সভাপতি সমীর কুমার দাস, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, ঊষার উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, ঊষা কেন্দ্রীয় কার্যনিবার্হী পরিষদ সহ সংগঠনের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।   

এ সময় সংসদ সদস্য আনোয়ারুল আজীম বলেন, ঊষা সব সময় জনসচেতনতা মূলক এবং বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। তারা দেশরত্ন শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে আত্মমানবিক কাজে এগিয়ে এসেছে এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।  

এ বিষয়ে ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (ঊষা) কেন্দ্রীয় কমিটির সভাপতি সমীর কুমার দাস জানান, এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। 

ঊষা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান বলেন, করোনা ভাইরাস এড়াতে  ঘরে থাকার বিকল্প নেই। অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন।

প্রসঙ্গত, ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (ঊষা) ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন। ১৯৮৬ সালে ঊষা প্রতিষ্ঠিত হয়।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি