ঢাকা, রবিবার   ২৫ সেপ্টেম্বর ২০২২

দুটি ক্লু-লেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫১, ২১ অক্টোবর ২০২১

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন সম্পর্কে ব্রিফিং করেন নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন সম্পর্কে ব্রিফিং করেন নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর

নরসিংদীতে সম্প্রতি ঘটে যাওয়া দুটি ক্লু-লেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পৃথক দুটি হত্যাকাণ্ডের সাথে জড়িত ৬ আসামিকে গ্রেপ্তারসহ হত্যায় ব্যবহৃত অস্ত্র ও আলামত উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে নরসিংদী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর।

তিনি জানান, চলতি মাসের ৭ অক্টোবর রায়পুরার অলিপুরা এলাকায় অজ্ঞাত মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরবর্তীতে সন্ধান পেয়ে হত্যাকাণ্ডের শিকার রফিক মিয়ার পুত্রের করা অভিযোগের প্রেক্ষিতে ইজিবাইক ছিনতাই করে হত্যা এবং লাশগুমের অভিযোগে ইকবাল মিয়া (২০) এবং মো: বাবু মিয়া (২৪)কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। 

এছাড়া ১১ অক্টোবর শিবপুরের ঘাগটিয়া এলাকা থেকে রিয়াদ মিয়া (২৬) নামে আরেকটি মরদেহ উদ্ধার করে শিবপুর থানা পুলিশ। রিয়াদের ভাইয়ের করা মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পলাশ উপজেলার নিপা আক্তার (১৯), সদর উপজেলার দত্তপাড়া এলাকার দীপু মিয়া (২০), মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মিজান আহমেদ (২০) এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মো: আমিন (২০)কে গ্রেপ্তার করা হয়। 

এসময় আমিনের জিম্মায় থাকা হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। দুটি হত্যাকাণ্ডের সাথেই জড়িত থাকার কথা স্বীকার করে তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলেও জানায় পুলিশ।

অন্যদিকে গত ১৪ দিনে নরসিংদী সদর, শিবপুর এবং রায়পুরা উপজেলার বিভিন্ন স্থানে ডাকাতির প্রস্তুতি এবং ডাকাতি করে মালামাল নিয়ে পালানোর সময় ১৫ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষময় পুলিশ। 

এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি