ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজশাহীতে বাস চাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১২:০১, ২ ডিসেম্বর ২০২১

রাজশাহীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। গোদাগাড়ী দেওপাড়া ইউনিয়নের বাঁশলিতলায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। অপরদিকে নগরের শালবাগান বিমান চত্বর এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী গ্রাম্য চিকিৎসক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা ও সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা দুটি ঘটে বলে জানিয়েছে পুলিশ।

গোদাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, নিহত বাবা-ছেলে সাজু মিয়া (৪০) ও আব্দুল্লাহ আল আলিফ (১২)। সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। আর ছেলে আলিফ রাজাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। স্কুলে নিয়ে যাওয়ার পথে বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, সকাল সোয়া ৯টার দিকে সাজু মিয়া ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশে অপেক্ষা করছিলেন। এ সময় বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে বাবা-ছেলে দুইজনেই ঘটনাস্থলে মারা যান। পরে তাদের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বোয়ালিয়া থানান ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-নওগাঁ সড়কের নগরীর শালবাগান বিমান চত্বরের সামনে বাসচাপায় নাজমুল হক নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নওগাঁগামী একটি বাস বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

নিহতের নাজমুল হক তানোর উপজেলার বিল্লী গ্রামের মোকছেদ আলীর ছেলে। সে গ্রাম্য চিকিৎসক। বিল্লি বাজারে তার ওষুধের দোকান রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি