ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিচ্ছে ৩২টি স্কুল

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩৯, ৬ মার্চ ২০২২ | আপডেট: ১৩:৩৯, ৬ মার্চ ২০২২

বর্ণিল আয়োজনে রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। এ টুর্নামেন্টে  জেলা ও মহানগরের আটটি গ্রুপে মোট ৩২টি স্কুল অংশগ্রহণ করছে।

রোববার সকালে নগরীর মুক্তমঞ্চ এলাকায় দ্বিতীয় বারের মতো আয়োজিত এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এসময়ে খায়রুজ্জামান লিটন বলেন, ক্রীড়াঙ্গনের সূতিকাগার রাজশাহী। এখান থেকে অতীতে অনেক খেলোয়াড় ফুটবল ও ক্রিকেটে জাতীয় পর্যায়ে সফলতা পেয়েছে। আমরা স্বপ্ন দেখি, ক্রীড়াঙ্গনের সেই অতীত ঐতিহ্য আবারও ফিরে আসবে। এই টুর্নামেন্ট থেকে কিছু ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে। তাদের উচ্চতর প্রশিক্ষণ দিয়ে জাতীয় পর্যায়ে নিয়ে যেতে সার্বিক সহযোগিতা করা হবে।

সিটি মেয়র আরও বলেন, নগরীতে খেলার মাঠ করার নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছিলাম। ইতিমধ্যে জেলা প্রশাসকের সহযোগিতায় অন্তত দুটি খেলার মাঠ তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী জেলা ও মহানগরের আটটি গ্রুপে মোট ৩২টি স্কুল অংশগ্রহণ করছে। টি-২০ ফরম্যাটে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্ট সোমবার থেকে শুরু হচ্ছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়াম ও হবিবুর রহমান হল মাঠে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, টুর্নামেন্টের কো-অর্ডিনেটর তৌরিদ আল মাসুদ রনি প্রমুখ। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি