ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

কুমিল্লায় ছুরিকাঘাতে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১২:০১, ২৬ জুন ২০২৩

কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে ছুরিকাঘাতে এক যুবককে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার রাত আটটায় এ ঘটনা ঘটে।  নিহত যুবক মোঃ ইজাজ আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মনিপুর গাবতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে কান্দিরপাড় এলাকায় ফাইন্ড টাওয়ারের সামনে দুর্বৃত্তরা ইজাজের দুই পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় দৌড়ে ইজাজ আনন্দ সিটি সেন্টারের সামনে লুটিয়ে পড়েন। সে সময় তার দুই পা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। 

আশঙ্কাজনক অবস্থায় ইজাজকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক শাওন শিকদার জানান, ইজাজ নামে আহত ব্যক্তির দুই পায়ের হাঁটুর উপরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, ইজাজ সৌদি প্রবাসী ছিল। বর্তমানে ঢাকায় একটি বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করছেন। সে তার বন্ধুকে বলেছে, একজন মেয়ের সঙ্গে তার আর্থিক লেনদেন রয়েছে। সে সন্ধ্যায় তাকে কান্দিরপাড় আসতে বলে, তাই ঢাকা থেকে এসে আর বাড়িতে যায়নি ইজাজ। সে যখন কান্দিরপাড় আসে তখন ফাইন্ড টাওয়ারের সামনে দুই যুবক তার সঙ্গে ঝগড়া শুরু করে, পরে আরও ৫-৭ জন সেখানে যুক্ত হয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

তিনি বলেন,এই ঘটনার সাথে যুক্তদেরকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি