ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়িকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ২০:৩১, ৪ মে ২০১৯

বাগেরহাটের চিতলমারীতে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্রে করে রুবেল হাওলাদার (২৫) নামে এক ব্যবসায়িকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রুবেলের মৃত্যু হয়। শনিবার দুপুরে নিহতের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

এই ঘটনায় নিহতের মা শিরিনা বেগম বাদী হয়ে চিতলমারী থানায় রেজাউল ফকিরসহ ১০/১২ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। তবে পুলিশ এই ঘটনায় জড়িত কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি।

এর আগে গত ২ মে রাতে চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খিলিগাতি বাজার এলাকায় ব্যবসায়ি রুবেল হাওলাদারকে প্রতিপক্ষ রেজাউল ফকির ও তার ১০/১২ সহযোগি মারধর করে। সেদিন থেকে রুবেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

নিহত রুবেল হাওলাদার চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খিলিগাতি গ্রামের প্রয়াত মহসিন হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় খিলিগাতি বাজারের মাছের খাবারের ব্যবসায়ি ছিলেন।

গত ২ মে রাতে চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খিলিগাতি বাজার এলাকায় ব্যবসায়ি রুবেল হাওলাদারকে প্রতিপক্ষ রেজাউল ফকির ও তার সহযোগিরা পিটিয়ে রুবেলকে গুরুতর আহত অবস্থায় ফেলে যায়।

নিহতের বড় ভাই রবিউল হাওলাদার অভিযোগ করে বলেন, প্রতিবেশি রেজাউল ফকিরের কাছে আমার ছোট ভাই রুবেল ব্যবসার ১৮ হাজার টাকা পেতেন। সেই পাওনা টাকা ফেরত চাওয়ায় রেজাউল ফকির  ক্ষুব্ধ হয়ে তার লোকজন নিয়ে প্রকাশ্যে মারধর করে রুবেলকে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে।

চিতলমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গিয়াস উদ্দীন বলেন,পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রেজাউল ফকিরের নেতৃত্বে একদল লোক খিলিগাতি বাজারের মাছের খাবার বিক্রেতা রুবেল হাওলাদারকে পিটিয়ে আহত করে। তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। সেখান থেকে শুক্রবার ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতে চিহ্ন পাওয়া গেছে। এই ঘটনায় মামলা হয়েছে। জড়িত ধরতে পুলিশ চেষ্টা করছে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি