ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

হিলিতে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৮, ১০ জুন ২০২০ | আপডেট: ২২:৩১, ১০ জুন ২০২০

দিনাজপুরের হিলিতে করোনার উপসর্গ নিয়ে সাহেব আলী (৬০) নামের এক  বৃদ্ধের মৃত্যু হয়েছে। সম্প্রতি ওই বৃদ্ধ ও তার পরিবার ঢাকার সাভার থেকে তার বাড়িতে এসেছিল। এদিকে তার নমুনা পরীক্ষায় নেগেটিভ আসলেও তার ছেলে মিলন হোসেন (৩০) এর করোনা পজিটিভ শনাক্ত হয়। 

বুধবার সকাল ৮টায় তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তাদের বাড়ি হিলির জাংগই গ্রামে। এদিকে স্বাস্থ্যবিধি মেনে দুপুরে জানাযা শেষে স্থানীয় গোরস্থানে দাফন কাজ সম্পূর্ণ করা হয়েছে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুস সাঈদ বলেন, সম্প্রতি দশ দিন আগে সাহেব আলী নামের ওই ব্যক্তি পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার সাভার থেকে হিলির জাংগই গ্রামে তার নিজ বাড়িতে আসেন। 

এসময় তার করোনার উপসর্গ জ্বর সর্দি ছিল, সংবাদ পেয়ে পরেরদিন আমরা তার ও পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে গত সপ্তাহে  পরীক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছিলাম। আজ সকাল ৮টায় সাহেব আলি তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। পরে সকাল ১১টার দিকে নমুনা পরীক্ষার ফল আসলে তাতে সাহেব আলীর নেগেটভ আসে তবে তার ছেলে মিলনের পজিটিভ শনাক্ত হয়। সাহেব আলী সিকিউরিটি গার্ডের, ছেলে ঢাকায় রিক্সা চালাতেন ও তার মা অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করতেন, ইতোমধ্যেই সাহেব আলীর বাড়ি লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে সরকারি নির্দেশনা মোতাবেক স্বেচ্ছাসেবী সদস্যদের দিয়ে স্থানীয় গোরস্থানে তার দাফন কার্য সম্পাদন করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি