ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাজশাহী হাসপাতালে উপসর্গে ২ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:২৭, ১২ জুন ২০২০

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুইজনের মৃত্যু হয়েছে। করোনা রোগীদের জন্য স্থাপিত ২৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

যাদের মধ্যে একজন মারা যান বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে। আরেকজনের মৃত্যু হয় আজ শুক্রবার সকাল ৭টার দিকে। মারা যাওয়া দু’জন করোনায় আক্রান্ত ছিলেন কী-না তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। 

মৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার ঘোষপাড়া গ্রামের চিত্তরঞ্জন মণ্ডলের ছেলে চিরঞ্জিত মণ্ডল (৫০) ও রাজশাহীর বাগমারা উপজেলার মজিদপুর গ্রামের নবিকুর রহমানের স্ত্রী ফাতেমা বেগম (৪৫)। 

ডা. সাইফুল ফেরদৌস বলেন, ‘চিরঞ্জিত মণ্ডল একজন শিক্ষক ছিলেন। জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। তাকে করোনা রোগীদের নির্ধারিত ২৯ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে ঘণ্টাখানেক পরেই তিনি মারা যান। রাতেই তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করার পরামর্শ দেয়া হয়েছে।’ 

অপরদিকে, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত ৯ জুন হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফাতেমা বেগমকে। শুক্রবার সকাল ৭টার দিকে তিনি মারা যান। তারও নমুনা সংগ্রহ করা হয়েছে এবং স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের পরামর্শ দেয়া হয়েছে বলে জানান তিনি। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি