ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

মান্দায় করোনা উপসর্গ নিয়ে স্যানিটারী ইন্সপেক্টরের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৯, ১৯ জুন ২০২০

নওগাঁর মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর আনিসুর রহমান (৫৪) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধনী অবস্থায় তিনি মারা যান। 

তিনি মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ঘোনা গ্রামের মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে। দীর্ঘদিন ধরে রাজশাহী শহরের শিরোইল এলাকায় সপরিবারে বসবাস করে আসলেও তিনি প্রতিদিন মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাতায়াত করতেন।

নিহত আনিসুর রহমানের স্বজনরা জানান, আনিসুর রহমান রাজশাহী শহর থেকে কর্মস্থল মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত যাতায়াত করতেন। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। 

এ অবস্থায় জ্বর,সর্দি,কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত বুধবার দুপূরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন তিনি। 

স্বজনরা আরও জানান,আনিসুর রহমানের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান।

মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত বুধবার তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার রাতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাডাও স্বাস্থ্য বিধি মেনেই তার দাফন কাজ সম্পন্ন করা হবে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি