ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

রাজশাহীতে করোনায় ২ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:৫৪, ২০ জুন ২০২০ | আপডেট: ১৩:৫৬, ২০ জুন ২০২০

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন হাসপাতালের আইসিইউতে এবং অপরজন করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। 

শুক্রবার (১৯ জুন) দিবাগত রাতে ও আজ শনিবার সকালে মারা যাওয়া দুইজনেই করোনা পজিটিভ ছিলেন বলে জানান রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। 

তিনি জানান, ‘মৃত দুইজনের মধ্যে ড. শহীদুল্লাহ (৫৫) রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকার সাত নম্বর রোডের বাসিন্দা। অন্যজনের নাম হাফিজুর রহমান (৪৭)। তিনি পাবনা সদর উপজেলার দোগাছি গ্রামের মৃত জনাব আলীর ছেলে। হাফিজুর স্থানীয় ইউনিয়ন পরিষদের সচিব ছিলেন।’

ডা. সাইফুল বলেন, ‘শহীদুল্লাহর কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন। এক সপ্তাহ ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার সকাল ৯টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আর হাফিজুর রহমান রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এর আগে গত বুধবার তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।’

দুইজনের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তারা লাশ নিয়ে গিয়ে দাফনের ব্যবস্থা করে। এ নিয়ে রাজশাহী জেলায় ৪ জন ও পাবনায় ৬ জনের মৃ্ত্যু হলো বলেও জানান তিনি। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি