ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

দৌলতপুরে বিপুল সংখ্যক দেশিয় অস্ত্র উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২১, ২১ জুন ২০২০

কুষ্টিয়ার দৌলতপুরে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক দেশিয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ জুন) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার ছাতারপাতা গ্রামের আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। 

এলাকায় আধিপত্য বিস্তার ও হাঙ্গামা সৃষ্টির লক্ষ্যে এগুলো মজুদ করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। 

পুলিশ জানায়, ছাড়ারপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক নিজ বাড়িতে ১৫/২০ জন সন্ত্রাসীদের নিয়ে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রশস্ত্র জড়ো করে এলাকায় আধিপত্য বিস্তার ও হাঙ্গামা সৃষ্টির লক্ষ্যে পরিকল্পনা করছে। এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয় কালিদাশপুর ক্যাম্পের পুলিশের যৌথ টিম শনিবার দিবাগত রাতে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লাঠিয়াল বাহিনীর সদস্যরা দ্রুত পালিয়ে যায়। এ সময় রাজ্জাকের বাড়িতে রাখা পাহাড়ি রামদা, ফলা, ঢাল, ছুরি, হাসুয়া, টাংনী, চাপাতি, কোঁচসহ বিভিন্ন ধরনের দেশিয় অস্ত্র উদ্ধার করে। 

দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান বলেন, ‘পূর্ব পরিকল্পিতভাবে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য উদ্ধারকৃত দেশিয় অস্ত্রগুলো মজুদ করা হয়েছিল। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামিদের প্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।’

এআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি