ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গর্ত খুঁড়ে উদ্ধার হলো পাচার হওয়া সরকারি ঔষধ

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৭, ৩০ জুন ২০২০

গর্ত খুঁড়ে ঔষধ উদ্ধার করার দৃশ্য।

গর্ত খুঁড়ে ঔষধ উদ্ধার করার দৃশ্য।

লালমনিরহাটে গর্ত খুঁড়ে প্রায় অর্ধ লক্ষাধিক মূল্যের পাচার হওয়া সরকারি ঔষধ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে সদর থানার ওসি মাহফুজ আলমের নেতৃত্বে শহরের ওয়্যারলেস কলোনী এলাকায় টাউন ফার্মেসির সালিক সারাফাত আলীর বাড়ির পিছন থেকে এসব সরকারি ঔষধ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ঔষধের মধ্যে রয়েছে- এন্টিবায়েটিক ট্যাবলেট, এন্টিবায়েটিক আই ড্রপ ও সিরিঞ্জ।

এর আগে গত ২৫ জুন বিকালে শহরের পুরানবাজার এলাকায় টাউন ফার্মেসিতে অভিযান চালিয়ে অর্ধ লক্ষাধিক টাকার পাচার হওয়া সরকারি ঔষধ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় ফার্মেসির মালিক সারাফাত আলীকে। তার দেয়া তথ্যমতে, পুলিশ অনুসন্ধান চালিয়ে সারাফাত আলীর বাড়ির পিছনে মাটির গর্ত খুঁড়ে আজ এসব ঔষধ উদ্ধার করে। বর্তমানে ফার্মেসির মালিক সারাফাত আলী লালমনিরহাট জেলা কারাগারে রয়েছেন।

এর আগে গত ২৩ জুন দুপুরে শহরের ড্রাইভারপাড়া এলাকায় আব্দুর রাজ্জাক রেজা ও তার স্ত্রী নিলুফার ইয়াসমিনকে ছয় লক্ষাধিক টাকার পাচার হওয়া সরকারি ঔষধ ও চিকিৎসা সরঞ্জামনহ গ্রেফতার করে পুলিশ। তাদের দেয়া তথ্যমতে, পুলিশ শহরের টাউন ফার্মেসিতে অভিযান চালায়। 

সরকারি ঔষধ পাচার ও কালো বাজারে বিক্রির ঘটনায় ছয় জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন পুলিশ। এদের মধ্যে তিনজন স্বাস্থ্য বিভাগের লোক বলে জানিয়েছে পুলিশ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি