ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

সাভারে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৯, ১৪ জুলাই ২০২০

সাভারের উত্তর জামসিং এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মিন্টু শেখ (৩৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই) রাতে উত্তর জামসিং এলাকার একটি শাখা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক মিন্টু শেখ নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। সে সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকত।

সাভার মডেল থানার পুলিশ জানায়, গতকাল রাতে একদল দুর্বৃত্ত উত্তর জামসিং এলাকায় ওই অটোরিকশা চালকের গলায় ছুরিকাঘাত করে সড়কের পাশে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মিন্টু শেখ নামে ওই রিকশাচালককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, দুর্বৃত্তরা ওই রিকশাচালককে হত্যা করে পালিয়ে গেলেও তার রিকশাটি ঘটনাস্থলেই ফেলে রেখে গেছে। এছাড়া নিহতের কাছে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ পাওয়া গেছে। তাই প্রাথমিকভাবে পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে অধিকতর তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের কারণ নিশ্চিত করে বলা সম্ভব হবে বলেও জানান তিনি।

এই ঘটনায় এখনও কাউকে আটক করতে সক্ষম হয়নি সাভার থানা পুলিশ। সাভার থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, ঈদকে সামনে রেখে চুরি-ছিনতাই বেড়ে গেছে এ বিষয়ে আমরা সজাগ আছি যেকোনো জায়গায় অপ্রীতিকর ঘটনা ঘটলে আমরা দ্রুত ব্যবস্থা নিব। অপরাধী যেই হোক না কেন ধরা তাকে দিতেই হবে।
কেআই/

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি