ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫২, ১৭ জুলাই ২০২০

নওগাঁয় করোনার উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টার ব্যবধানে একজন মুক্তিযোদ্ধাসহ দুইজনের মৃত্যু হযেছে। এরা হলেন নওগাঁর মান্দা উপজেলার ভারশো ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা ওসমান গণী (৭২) ও নিযামতপুর উপজেলা সদরের বাসিন্দা কিন্ডারগার্টেনের শিক্ষক মো. আব্বাস আলী (৭৬)। শুক্রবার বিকেলে মুক্তিযোদ্ধা ওসমান গণীকে রাষ্ট্রীয় মর্যদায় স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন সম্পন্ন হয়েছে। 

মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান জানান, মুক্তিযোদ্ধা ওসমান গণী উপজেলা প্রসাদপুর সাবরেজিস্ট্রি অফিসে দলিল লেখকের পেশায় কর্মরত ছিলেন। গত মঙ্গলবার তার  গলা ব্যথা, জ্বরসহ করোনাভাইরাসের অন্যান্য উপসর্গ দেখা দেয়। বাসায় থেকে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর অবস্থার অবনতি হলে বুধবার দুপুরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন  অবস্থায় শুক্রবার সকাল ৮টার দিকে তিনি মারা যান। রাজশাহী মেডিক্যালে তার নমুনা সংগ্রহ করা হলেও এখন পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মো. তোফাজ্জল হোসেন জানান,উপজেলা সদরের বাসিন্দা সাবেক প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ও নিয়ামতপুর মডেল কিন্ডারগার্টেনের শিক্ষক মো. আব্বাস আলী (৭৬) গত বুধবার দুপুরে করোনা উপসর্গ সর্দি,জর ও কাশি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। বৃহস্পতিবার দুপুরের দিকে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যালে রের্ফাড করা হয়। তাকে রাজশাহী নিয়ে যাওয়ার প্রস্ততির সময় ওইদিন দুপুরেই তিনি মারা যান। একইদিন রাতেই স্বাস্থ্য বিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হযেছে। এর আগে তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি