ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বাবা-মা’র পাশেই শায়িত হলেন এমপি ইসরাফিল

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮, ২৭ জুলাই ২০২০ | আপডেট: ২০:৩৯, ২৭ জুলাই ২০২০

এমপি ইসরাফিল আলম

এমপি ইসরাফিল আলম

লাইফসাপোর্টে থাকার পর অবশেষে না ফেরার দেশে চলে গেলেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৭ জুলাই) সকাল ৬টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদ আছর দুই দফা নামাজে জানাযা শেষে নিজ জন্মভূমি নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনাগ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মা’র কবরের পাশেই তাঁর দাফন সম্পন্ন হয়।

এদিকে, তার মৃত্যুতে নির্বাচনী এলাকা রাণীনগর-আত্রাইসহ জেলা সদরেও শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় নেতার মুখখানা এক নজর দেখার জন্য সকাল থেকেই গ্রামের বাড়িতে দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ ভিড় করতে শুরু করে। সকলের চোখেমুখে ছিল শোকের ছায়া।

ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বিকেল ৩টার দিকে তাঁর লাশ নওগাঁর রানীনগর উপজেলায় আনা হয়। সেখান থেকে লাশবাহী গাড়ীযোগে জন্মভূমি ঝিনাগ্রামে নিয়ে যাওয়া হয়। এসময় তাঁর কফিনে শেষ শ্রদ্ধা জানানো হয়। বিকেলে বাদ আছর ঝিনা ঈদগাহ ময়দানে দুই দফায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় নওগাঁ জেলা সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল, সাবেক এমপি আব্দুল মালেক, জেলা প্রসাশক হারুন অর-রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান, রাণীনগর উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসারসহ এলাকার দলীয় নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রসাশন এবং সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি