ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

প্রধানমন্ত্রীর অনুদান পেল শেরপুরের ১৬ সাংবাদিক

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৪, ২৮ জুলাই ২০২০

সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রীর অনুদান তুলে দিচ্ছেন হুইপ আতিউর রহমান আতিক এমপি।

সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রীর অনুদান তুলে দিচ্ছেন হুইপ আতিউর রহমান আতিক এমপি।

চলমান করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে ‘সাংবাদিক অনুদান’ পেয়েছেন শেরপুর জেলার ১৬ জন সাংবাদিক। মঙ্গলবার (২৮ জুলাই) বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে তালিকাভুক্ত সাংবাদিকদের হাতে অনুদানের চেক তুলে দেন প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক এমপি। 

শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে হুইপ আতিউর রহমান আতিক এমপি তার বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী করোনাকালী এই মহামারীতে সারা দেশে বিভিন্ন শ্রেণী পেশার লোকদের আর্থিক অনুদান দিয়েছেন। সাংবাদিকদেরও তিনি যথাযথভাবে মূল্যায়ন করে অনুদানের আওতায় এনে এই অনুদান প্রদান করছেন। 

এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ১৬ জন পেশাদার সাংবাদিকের প্রত্যেককে হাতে ১০ হাজার টাকার চেক প্রদান করেন তিনি।

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, সদর ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুন।

প্রসঙ্গত, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)-এর সহায়তায় প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে সারাদেশে প্রথম দফায় ৫ হাজার সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। পর্যায়ক্রমে জেলা ও উপজেলা পর্যায়ে প্রধানমন্ত্রীর এ অনুদান অব্যাহত থাকবে বলে জানান বিএফইউজে সভাপতি মোল্লা জালাল উদ্দিন। 

এর আগে গত ঈদুল ফেতরের আগ মুহুর্তে করোনা পরিস্থিতিতে কর্মহীন, চাকুরিচ্যুত, অসুস্থ, দু:স্থ্য ও মৃত সাংবাদিকদেরও প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে অনুদান প্রদান করা হয়। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি