ঢাকা, শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪

এতিম ও হাফেজদের সাথে মিরসরাই উপজেলা চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা বিনিময়

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৭, ২ আগস্ট ২০২০ | আপডেট: ২১:১৮, ২ আগস্ট ২০২০

পবিত্র ঈদ উল-আজহা উপলক্ষে এতিম ও হাফেজদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন। শুভেচ্ছা বিনিময় শেষে এতিম ও হাফেজদের জন্য খাবারের আয়োজন করা হয়।

রোববার বিকাল ৫টায় উপজেলার ওয়ার্লেস দারুল উলুম মাদ্রাসার এতিম ও কোরআনে হাফেজদের সাথে মাদ্রাসার মেহমানখানায় ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে ছাত্রদের সাথে একসঙ্গে বসে বিকালের নাস্তা করেন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার সহ-সভাপতি ব্যবসায়ী মোঃ নাছির উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে এতিম ও হাফেজ শিশুরা ফুল দিয়ে প্রধান অতিথি মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিনকে শুভেচ্ছা জানান। উপজেলা চেয়ারম্যান মাদ্রাসার এতিম ও হাফেজ ছাত্রদের সাথে বেশ কিছু সময় কাটান। তিনি  শিশুদের পরিচিতি, পড়ালেখার খোঁজ নেন। সকলের সাথে কুশল বিনিময় করেন। এক সাথে বসে বিকালের নাস্তা করেন। হাফেজদের মুখে পবিত্র কোরআন তেলায়াত শুনে তিনি মুগ্ধ হন। 

সকলের কাছে দোয়া কামনা করেন তিনি বলেন, আমি ছোটকাল থেকে ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। ইসলাম শান্তির ধর্ম। একটি কুচক্রি মহল ধর্মের অপব্যাখ্যা করে মানুষকে ভুল পথে বিভ্রান্ত করছে। কোরআন সুন্নাহ মোতাবেক ইসলামের প্রকৃত জ্ঞান প্রত্যেক মুসলমানকে অর্জন করতে হবে। তখন ভুল করার সম্ভাবনা কম থাকবে। এজন্য আলেম ওলামাদের ভূমিকা মূখ্য।  

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মোহাম্মদ শোয়াব। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিরসরাই পল্লি বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার সাইফুল আহমদ, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি ও শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়ক নুরুল আলম, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সরোয়ার এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সাইফুল্লাহ দিদার প্রমুখ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি