ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নওগাঁয় করোনা থেকে সুস্থতা ৮৬ শতাংশ 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৫, ১০ আগস্ট ২০২০ | আপডেট: ১৯:১৯, ১০ আগস্ট ২০২০

নওগাঁয় কোভিড-১৯ থেকে সুস্থ হওয়ার সংখ্যা ক্রমেই বাড়ছে। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কারও শরীরে করোনাভাইরাস শনাক্ত না হলেও সুস্থ হয়েছেন ১৪ জন। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ১০০২ জন। এদের মধ্যে এ পর্যন্ত মোট সুস্থ হওয়া রোগির সংখ্যা ৮৬৬ জন। জেলায় সুস্থ হওয়ার রোগির হার ৮৬ শতাংশ।

এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছে ১৪ জন। সোমবার দুপুরে জেলা সিভিল সার্জন ডা. আকন্দ মো. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন। সুস্থ এসব রোগী বেশীভাগই নিজ নিজহ বাড়ি থেকে সুস্থ হয়েছেন বলে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বলা হয়েছে।

জেলা সিভিল সার্জন বলেন করোনাভাইরাসে আক্রান্তের দিক থেকে জেলায় সুস্থ হওয়ার হার অনেক বেশি। আক্রান্ত ব্যক্তিরা সুচিকিৎসকের পরামর্শ ও স্বাস্থ্য বিধি মেনে চললে রোগীর সুস্থ হার আরো বাড়বে। সেই সঙ্গে সাধারণ মানুষ সকল স্বাস্থ্য বিধি মেনে চললে কোভিড-১৯ এই ভাইরাসের বিরুদ্ধে আমরা জয়ী হতে পারবো। জেলায় আক্রান্তের হারও শূণ্যের কোঠায় নেমে আসবে।

এদিকে গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৬৫ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ২১ জন, রানীনগর উপজেলায় ৪ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ৭ জন, মান্দা উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ১০ জন, সাপাহার উপজেলায় ৯ জন এবং পোরশা উপজেলায় ৫ জন। এ সময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র প্রদান করা হয়েছে ১৩৯ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৭৯৪ জন।
কেআই//  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি