ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নওগাঁয় প্রতিপক্ষের টোঁটার আঘাতে যুবকের মৃত্যু 

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৪৫, ১৮ এপ্রিল ২০২০

এই টোঁটা দিয়ে নিহতকে আঘাত করা হয়- একুশে টেলিভিশন

এই টোঁটা দিয়ে নিহতকে আঘাত করা হয়- একুশে টেলিভিশন

নওগাঁর সাপাহারে প্রতিপক্ষের টোঁটার আঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হওয়ার প্রায় এক সপ্তাহ পর শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। 

নিহত মজিবর রহমান(৩০) উপজেলার উত্তর কলমুডাংগা লালমাটিয়া গ্রামের বাসিন্দা। এই ঘটনায় নিহতের স্ত্রী রোকশানা খাতুন বাদী হয়ে ১৫ জনকে আসামী করে শনিবার সকালে স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

স্থানীয় থানা পুলিশ জানায়, ঘটনার দিন আনোয়ার হোসেন (৩০),আব্দুল করিম(৩৮) ও এরফান আলীকে (৫৩) গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়। পরে তাদের সকলকে হত্যা মামলার আসামী করা হয়েছে। 

বাদীর অভিযোগে জানা যায়, গত ১০ এপ্রিল মজিবর রহমানের বাড়ির সামনে প্রতিপক্ষ আনোয়ার হোসেন ও তার লোকজন জোর করে ইটের দেয়াল দিয়ে চলাচলের পথ বন্ধ করে দেয়। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে আনোয়ার হোসেন ও তার লোকজন মজিবরের উপর হামলা করে এবং তার স্ত্রীকেও মারধর করে। এক পর্যায় তাদের ছোড়া লোহার টোঁটার আঘাতে মজিবুর রহমান গুরুতর আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তিনি মারা যান।
 
সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পুলিশের অভিযান অব্যাহত আছে। সকল আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি