ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২, || মাঘ ১২ ১৪২৮

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষ, নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১১, ১৩ আগস্ট ২০২০

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষে তিন কিশোর নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে কেন্দ্রের অভ্যন্তরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতদের মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। 

নিহতরা হল, বগুড়ার শিবগঞ্জের তালিবপুর পূর্বপাড়ার নান্নু প্রামাণিকের ছেলে নাঈম হোসেন (১৭), খুলনার দৌলতপুরের রোজা মিয়ার ছেলে পারভেজ হাসান রাব্বি (১৮) ও বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রাসেল ওরফে সুজন (১৮)। এর মধ্যে নাইম হোসেন ধর্ষণ এবং পারভেজ হত্যা মামলায় উন্নয়ন কেন্দ্রে অন্তরীণ ছিল।

যশোর গোয়েন্দা পুলিশের বিশেষ শাখা’র (ডিএসবি) ডিআই-১ পুলিশ পরিদর্শক এম মশিউর রহমান জানান, কী কারণে এবং কখন হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

একটি সূত্রে জানা যায়, পুলেরহাট শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) পাভেল গ্রুপ ও রবিউল গ্রুপ রয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উভয় গ্রুপের আধিপত্যকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। ফলে পাভেল গ্রুপের পারভেজ হাসান রাব্বি, রাসেল ওরফে সুজন এবং রবিউল গ্রুপের নাঈম হোসেন গুরুতর জখম হয়।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি