ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

টেলিভিশন দেখানোর নাম করে ঘরে ডেকে ২ শিশুকে ধর্ষণ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৬, ১৬ আগস্ট ২০২০

টেলিভিশন দেখানোর লোভ দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে পাঁচ বছরের দুই শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। রাজশাহীর চারঘাট উপজেলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত প্রন্তিক (২০) নামে এক যুবককে আসামি করে রোববার (১৬ আগস্ট) চারঘাট থানায় মামলা করা হয়েছে। প্রান্তিক রাজশাহীর চারঘাট উপজেলার আবু আলীর ছেলে। এই ঘটনা জানাজানি হওয়ার পর প্রান্তিক পলাতক রয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে দুই জনৈক ব্যক্তির দুই শিশু প্রতিবেশি মৃত আবুর আলীর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ওই বাড়িতে কেউ ছিল না। এ সুযোগে আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ ঘরে টেলিভিশন দেখার নাম করে দুই শিশুকে ডেকে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এসময় শিশুদের চিৎকার শুনে তাদের একজনের গিয়ে দুই শিশুকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, এক শিশুর বাবা বাদি হয়ে প্রান্তিক নামের এক কিশোরের নামে ধর্ষণ মামলা দায়ের করেছে। আসামীকে গ্রেফতার অব্যহত রয়েছে। এছাড়া দুই শিশুকে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি