ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

চুয়াডাঙ্গায় বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৬, ১৯ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় উন্নত চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে ৭৬ জন অসুস্থ রোগীকে ৩৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টা জেলা সমাজসেবার আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ চেক বিতরণ করা হয়। প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হচ্ছে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।  

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক সন্তোষ কুমার নাথ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মো.আবু তালেব।

চুয়াডাঙ্গার চারটি উপজেলায় ৭৬ জন দরিদ্র মানুষ ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগি আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসা নিশ্চিত করতে পারছেন না। সে সকল অসহায় মানুষদের চিকিৎসা নিশ্চিত করতে জেলা সমাজ সেবা কার্য্যলয় থেকে এ উদ্যোগ গ্রহণ করেন। ৪৬৬ জনের মধ্যে থেকে প্রথমে ৭৬ জনকে সহায়তা প্রদান করা হচ্ছে। প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হচ্ছে।

জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথ বলেন,৭৬ জনের মধ্যে সদর উপজেলায় ৩৯ জন,আলমডাঙ্গা উপজেলায় ২৩ জন দামুড়হুদা উপজেলায় ১৬ জন ও জীবননগর উপজেলায় ৮ জন।

প্রধান অতিথি চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, তিন কোটি থেকে বেড়ে ১৫০ কোটি টাকা অসহায় মানুষকে সহায়তা করছে সরকার। 
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি