ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা: শিক্ষকের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:২২, ২৩ আগস্ট ২০২০

সিরাজগঞ্জের সলঙ্গায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে (৮) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত লম্পট প্রাইভেট শিক্ষক থানার চৈত্রহাটি গ্রামের মৃত জফের আলীর ছেলে রমজান আলী (৫০)।

পাবিারিক সুত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে স্কুলছাত্রী প্রতিদিনের ন্যায় প্রাইভেট পরতে যায় প্রাইভেট শিক্ষক রমজান আলী বাড়িতে। প্রাইভেট পড়ানো মাঝে ওই স্কুলছাত্রীকে অন্যরুম থেকে পান বানিয়ে আনার কথা বললে ওই ছাত্রী প্রাইভেট শিক্ষকের কথা মতে অন্যরুমে গিয়ে পান বানাতে গেলে এমন সময় প্রাইভেট শিক্ষকও ওই রুমে প্রবেশ করে। এসময় তাকে ধর্ষণের চেষ্টা করে।
  
তখন স্কুল ছাত্রী চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়। পরে বাড়িতে গিয়ে স্কুল ছাত্রী কাঁদতে কাঁদতে তার মাকে সব ঘটনা বলে দেয়। এঘটনায় রোববার সকালে স্কুল ছাত্রীর বাবা প্রাইভেট শিক্ষককে অভিযুক্ত করে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো.তাজুল হুদা  জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি