ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

৯ম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর গণধর্ষণ, আটক ২

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৬, ২৩ আগস্ট ২০২০

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণ করে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ রোববার দুই যুবককে আটক করেছে ফুলবাড়ি থানা পুলিশ। 

আটককৃতরা হলো- উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিণ অনন্তপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে হুমায়ুন কবীর (২৫) এবং একই ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে শামীম হোসেন সুজন (২৫)।

পুলিশ ও গ্রামবাসী জানায়, গত বৃহস্পতিবার (২০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের বাসিন্দা ভ্যানচালকের নবম শ্রেণিতে পড়ুয়া কিশোরী মেয়েকে বাড়িতে কেউ না থাকার সুযোগে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। পরের দিন (২১ আগস্ট) ওই কিশোরীর বাবা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। 

নিখোঁজের তিন দিন পর শনিবার (২২ আগস্ট) রাতে অপহরণকারীদের স্বজন পার্শ্ববর্তী বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা গ্রামের একরামুল হকের বাড়ি হতে ওই কিশোরীকে অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে। 

আজ রোববার ওই কিশোরীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসলে অসুস্থ থাকার কারণে তাকে ফুলবাড়ী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ভিকটিমের মুখে অপহরণ ও ধর্ষণের বর্ণনা শুনে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণকারী দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

ভুক্তভোগী কিশোরীর বাবা জানান, আমার মেয়েটার জীবন তছনছ করে দিলো। মেয়েটা নবম শ্রেণিতে পড়ে। যারা আমার মেয়ের সর্বনাশ করেছে আমি তাদের উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপার ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযাগে দুই যুবককে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি