ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

রাজাপুরে মামলার স্বাক্ষী ৩ জনকে কুপিয়ে আহত 

ঝালকাঠি প্রতিনিধি: 

প্রকাশিত : ২১:৩৭, ২৯ আগস্ট ২০২০

ঝালকাঠির রাজাপুর থানায় ইভটিজিং এর অভিযোগ করায় শিক্ষার্থীর বাড়িতে ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ইউপি সদস্য মোঃ শাহজাহান খানের মদদপুষ্ট জামাল হাওলাদার ও তার দলবল হামলা ও আসবাবপত্র ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গছে। একই সন্ত্রাসীরা ইভটিজিংয়ের অভিযোগের স্বাক্ষী হওয়ায় পিতা-পুত্রসহ ৩ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করেছে বলে অভিযোগে জানা গেছে। 

২৮ আগষ্ট শুক্রবার সন্ধ্যায় উপজেলার কেওতা গিঘড়া মাদ্রাসার সামনে এ ঘটনার পরেই সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও ১ নং ওয়ার্ড এর ইউপি সদস্য মোঃ শাহজাহান খান এর পুত্র মোঃ সাইম খান ও মোঃ কামরুল খান কে আটক করেছে। 

জানাগেছে, শুক্তাগড় ইউনিয়নের বনকাঠি এলাকার নবম শ্রেনী পড়–য়া এক শিক্ষার্থীকে একই এলাকার সেকেন্দার আলী হাওলাদার এর পুত্র মোঃ জামাল হাওলাদার (৪০) বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। শিক্ষার্থীর পরিবার নিরুপায় হয়ে গত সোমবার (২৪ আগস্ট) রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের স্বাক্ষী হওয়ার জের ধরে শুক্রবার সন্ধ্যায় কেওতা মাদ্রাসার সামনে নবীন হোসেনের (৩৫) উপর দেশীও ধাড়ালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে। এ সময় নবীনকে রক্ষা করতে আসলে তার বড় ভাই মনির হোসেন (৪৫) ও বাবা মোঃ আনোয়ার হোসেনের (৮৫) উপরেও হামলা চালিয়েবেধরক মারধর করা হয়। 

তাদের ডাক-চিৎকারে স্থানীয়ারা ছুটে এসে রক্তাক্ত জখম অবস্থায় তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেন কে ভর্তি রেখে নবীন ও মনির কে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

এ বিষয়ে শিক্ষার্থীর মা শেফালি বেগম জানায়, কয়েক মাস পূর্বে শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ইউপি সদস্য মোঃ শাহজাহান খান পুত্র খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মোঃ মাহাদী হাসান খান খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাত করে শেফালি বেগমের বাবার বাড়িতে লুকিয়ে রাখে। গত ২০ এপ্রিল ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ঐ চাল উদ্ধার করে এবং মাহাদীকে ৬ মাসের সাজা প্রদান করেন। এরপর থেকেই ইউপি সদস্য মোঃ শাহজাহান খান ও তার দলবল তাদের পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী করে আসছে।

এ ঘটনায় শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোঃ শাহজাহান খান অভিযোগ সম্পূর্ন অস্বীকার করে বলেন, নবীন ও তার পিতা আনোয়ার হোসেন লাঠি-সোটা নিয়ে জামালসহ তার লোকজনকে ধাওয়া করেন। এর পরে কি হয়েছে তা তিনি জানেনা।

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানায়, শুক্রবার সন্ধ্যায় কেওতা মাদ্রাসার সামনে হামলার ঘটনায় পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে সাইম ও কামরুল নামে দুই হামলাকারীকে আটক করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি