ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

করোনায় শার্শার স্বাস্থ্য কর্মকর্তার মৃত্যু

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৯, ৩১ আগস্ট ২০২০

ডাক্তার মতিয়ার রহমান

ডাক্তার মতিয়ার রহমান

করোনা রোগীদের সেবা করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন মতিয়ার রহমান (৫২) নামে যশোরের শার্শার একজন চিকিৎসক। রোববার (৩০ আগস্ট) রাত ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন তার ছেলে সুজন হোসেন।

তিনি যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ঘোষপাড়া এলাকায় স্থায়ীভাবে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার সুলতানপুর গ্রামে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী বলেন, ডাঃ মতিয়ার রহমান (৫২) নামের ওই চিকিৎসক শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় বাগআঁচড়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি সম্মুখ সারির একজন করোনাযোদ্ধা হিসেবে বাগআঁচড়া এলাকায় করোনায় আক্রান্ত রোগীদের সেবা দিয়ে আসছিলেন।

গত ২০ অগাস্ট করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পর স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। শ্বাসকষ্ট দেখা দিলে শুক্রবার (২৮ আগস্ট) তাকে খুলনায় নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয় বলে জানান ডা: ইউসুফ আলী।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে ইসলামী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে, এ নিয়ে সরকারিভাবে ৩ জন মারা যাওয়ার তথ্য নিশ্চিত হলেও স্থানীয় বিভিন্ন সূত্র বলছে- উপজেলায় করোনা উপসর্গে মৃত্যুর সংখ্যা অন্তত ১০ জন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি