ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কিশোর জিসান ও মিহাদ হত্যার বিচার দাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৪, ৪ সেপ্টেম্বর ২০২০

নারায়ণগঞ্জ বন্দরের ইস্পাহানী ঘাট এলাকার কিশোর গ্যাংয়ের হাতে জিসান (১৫) ও মিনহাজুল ইসলাম মিহাদ (১৮) হত্যার ঘটনায় প্রকৃত দোষিদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

আজ শুক্রবার সকালে বন্দরের নবীগঞ্জ এলাকার কাবিলের মোড়ে বৃহত্তর বাগবাড়ী এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে অংশ নেয়া নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির মৃধা বলেন, ‘যার সন্তান হারায় একমাত্র সেই বুঝে সন্তান হারানো কত কষ্ট। জিসান ও মিনহাজুল ইসলাম মিহাদ আমাদেরই ভাতিজা। আমরা এই হত্যাকাণ্ডের সঠিক বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তি চাই। কিন্তু এজন্য সাধারণ মানুষকে হয়রারি কিংবা গ্রেফতার করা হবে সেটা মেনে নেয়া যায় না।’

মানববন্ধন চলাকালে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে হত্যাকণ্ডের ঘটনায় গ্রেফতার হওয়া নিরাপরাধ মানুষদের মুক্তির দাবি জানান তারা। সেই সাথে প্রকৃত দোষিদের শাস্তির দাবি জানানো হয়। পরে পুলিশ সঠিক বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী ঘটনাস্থল ত্যাগ করে এবং পরিস্থিতি শান্ত হয়।

প্রসঙ্গত গত ১০ আগস্ট বিকেলে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে বন্দরের ইস্পাহানী ঘাট এলাকার বিকেলে কাজিমউদ্দিনের ছেলে জিসান ও নাজিমউদ্দিন খানের ছেলে মিনহাজুল ইসলাম মিহাদ নিখোঁজ হয় ও রাতে তাদের মৃতদেহ পাওয়া যায়। পরে ঘটনার দিন জিসানের বাবা বন্দর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী কাজিমউদ্দিন বাদী হয়ে ১৩ জনের নামে মামলা দায়ের করেন। 

এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, আলভি (২০), মোকতার হোসেন (৫৭), আহমদ আলী (৪৫), কাশেম (২০), আনোয়ার হোসেন (৪৫) ও শিপলু (২৩)।

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি