ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৬, ৫ সেপ্টেম্বর ২০২০

চুয়াডাঙ্গা পৌর শহরের বেলগাছি এলাকায় আলম হোসেন (৩৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত আলম বেলগাছি গ্রামের সুরুজ মন্ডলের ছেলে ও পৌর এলাকার আট নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বলে দলীয় সূত্রে জানা গেছে। 

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আলমকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে।

স্বজন ও স্থানীয়রা জানায়, কয়েক বছর আগেও একই এলাকায় আলম হোসেনকে কুপিয়ে জখম করেছিল দুর্বৃত্তরা। সে ঘটনায় বেশ কয়েকজনকে আসামি করে থানায় মামলা করা হয়। মামলা প্রত্যাহরের জন্য আসামিরা আলমের উপর চাপ প্রয়োগ করে আসছিল। এর প্রতিশোধ নিতে রাতে একদল যুবক তাকে কুপিয়ে আহত করেন আসামি পক্ষের লোকজন। পরে স্থানীয়রা আলমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, ‘ধারালো অস্ত্রের আঘাতে আলমের শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য ক্ষত হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন। এ কারণে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।’
 
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ‘হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।’
এআই/এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি