ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নাটোরে সাপে কেটে সাপুড়ের মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৫, ১৪ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

নাটোরে সাপে কেটে রফিকুল ইসলাম (৫৬) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। রোববার রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সাপুড়ে রফিকুল ইসলাম সদর উপজেলার পীরগঞ্জ এলাকার আহম্মদ আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোশাররফ হোসেন সাপড়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, সাপুড়ে রফিকুল নিয়মিতভাবে বিভিন্ন এলাকায় সাপ খেলা দেখতে যান। রোববার তিনি রাজশাহী কোর্ট এলাকায় বিষধর সাপ নিয়ে খেলা দেখাতে যায়। ওই বিষধর সাপ এক সময় তাকে ছোবল দেয়। বিষ দাঁত ভাঙ্গা থাকায় গুরুত্ব দেয় না রফিকুল। খেলা শেষে সন্ধ্যার পর নাটোরের পীরগঞ্জ এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। নাটোরের তোকিয়া ঢালান এলাকায় আসার পর তার শরীরে সাপের বিষক্রিয়া শুরু হলে  বুঝতে পারেন তাকে সাপে কেটেছে। এক সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা তার মুখে সবকিছু শোনার পর তাকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু পথেই তিনি মারা যান। পরে তার মরদেহ তার বাড়িতে নেয়া হয়। ওই রাতেই স্থানীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এলাকাবাসী জানায়, রফিকুলরা ঢাকার সাভার বেদেপল্লীর বাসিন্দা ছিল। প্রায় ৪০ বছর আগে তারা নাটোরের পীরগঞ্জ এলাকায় এসে বসবাস শুরু করেন। সাপ ধরে ও খেলা দেখিয়ে জীবিকা নির্বাহ করতেন। 

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি